ঢাকা সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২

মর্গে লাশের সঙ্গে যৌনাচারের গল্প নিয়ে ওয়েব সিরিজ ‘ডোম’


বিনোদন ডেস্ক photo বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৫-১১-২০২২ দুপুর ৩:৫২

খুন না ধর্ষণ- কি সেই অপরাধ, যাকে ঘিরে দানা বাধছে রহস্য? এমন নানা প্রশ্নের রহস্য উন্মোচিত হবে ওয়েব সিরিজ ‘ডোম’-এ। 'নোলক' সিনেমার নির্মাতা রাশেদ রাহা সাত পর্বের এই ওয়েব সিরিজ নির্মাণ করেন। বঙ্গ বিডি ওটিটি প্ল্যাটফর্মে এটি মুক্তি পেয়েছে। 

এ প্রসঙ্গে রাশেদ রাহা বলেন, একটি সত্য ঘটনার গল্প নিয়ে এই ওয়েব সিরিজ নির্মিত হয়েছে। নিমার্ণ করতে গিয়ে নানাবিধ অভিজ্ঞতার মুখোমুখি হয়েছি। সর্বাত্নক চেষ্টা করেছি ভালো করার। আশা করি, দর্শকদের ভালো লাগবে। 

ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন প্রাণ রায়, চিত্রনায়িকা তানহা তাসনিয়া, কাজী নওশাবা আহমেদ, আবু হুরায়রা তানভীর, দোলন দে, আবু হেনা রনি, আমিনুর রহমান লিটন, আনোয়ার শাহি, জয় রাজ, বাপ্পি আশরাফ প্রমুখ।

এর আগে বেশ কিছু নাটকে কাজ করলেও প্রথমবার এই ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা আমিনুর রহমান লিটন। তিনি বলেন, ওয়েব সিরিজের গল্প দারুণ ইন্টারেস্টিং। আমার চরিত্রটিও চমৎকার। পুরো সিরিজের মধ্যেই টানটান উত্তেজনা অনুভব করবেন দর্শক। এখানে নিজেকে প্রমাণের সুযোগও ছিল। আশা করছি, সিরিজটি সবার ভালো লাগবে।

তানহা তাসনিয়া এ প্রসঙ্গে বলেন, থ্রিলার একটি স্টোরি। উত্তরা, পুরান ঢাকাসহ বেশ কয়েকটি লোকেশনে ‘ডোম’-এর দৃশ্যধারনের কাজ হয়েছে। কাজটি করে বেশ ভালো লেগেছে। আমার বিপরীতে তানভীর অভিনয় করেছেন। আশা করি, দর্শকরা আমাদের কাজটি পছন্দ করবেন।

জানা যায়, এ বছরের শুরুতে ওয়েব সিরিজটির শুটিং শুরু হয়। চলতি মাসের (২০ নভেম্বর) জাতীয় শিল্পকলায় প্রিমিয়ারে প্রদর্শন করা শেষে ওটিটি প্লাটফর্ম বঙ্গতে দর্শকের জন্য প্রকাশ করা হলো ওয়েব সিরিজটি। 

প্রীতি / প্রীতি

সৌদি আরবে কত টাকার গাউনে দ্যুতি ছড়ালেন প্রিয়াঙ্কা?

সেই প্রেমিককে বিয়ে করলেন হংসিকা

বিমানে লাগেজ হারিয়ে ক্ষুব্ধ রানা দাগ্গুবতি

আমি চাইলেও এখন কাজে ফিরতে পারবো না : পরীমণি

বলিউডে কাজ করে পূজার স্বস্তি

টেলিভিশনের পর্দায় আবারো নিয়মিত দেখা যাবে ঐন্দ্রিলাকে

শপিং মলের চলন্ত সিঁড়িতে দুর্ঘটনায় গুরুতর আহত ফারিণ 

বিরতি ভেঙে লালগালিচা মাতালেন সোনম

সালমান আমাকে দিনের পর দিন সিগারেটের ছ্যাঁকা দিয়েছে : সোমি আলী

সৌদিতে সিনেমার শুটিং শেষে সোজা মক্কায় শাহরুখ

বিয়ের পর কি বাবা-মাকে ছেড়ে আলাদা সংসার পাতবেন দেব? 

ফিফার মঞ্চে নোরাকে অশালীনভাবে স্পর্শ, ভিডিও ভাইরাল

আহত প্রেমিকাকে নিয়ে দেবের রসিকতা