বিরামপুরে মেয়র কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

news paper

জাকিরুল ইসলাম, বিরামপুর

প্রকাশিত: ২৫-১১-২০২২ দুপুর ৩:১৪

13Views

‘ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল মাদক ছেড়ে খেলতে চল’ এই স্লোগানকে সামনে রেখে দিনাজপুরের বিরামপুর উপজেলায় ভিক্টর ক্লাবের আয়োজনে মেয়র কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২২ উদ্বোধন করা হয়েছে।
 
শুক্রবার (২৫ নভেম্বর) সকাল ১০ টায় পৌর শহরের ঐতিহ্যবাহী আনসার মাঠে বেলুন ও পায়রা উড়িয়ে টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক খায়রুল আলম রাজু।
 
পৌর মেয়র অধ্যাপক আককাস আলীর সভাপতিত্বে, উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার, ভাইস-চেয়ারম্যান মেজবাউল ইসলাম, ওসি সুমন কুমার মহন্ত, মহিলা কলেজের উপাধ্যক্ষ মেসবাউল হক, প্রেসক্লাব সাধারন সম্পাদক কামরুজ্জামান, উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আব্দুর রহমান রয়েল, পৌর সেচ্ছাসেবক লীগের আহবায়ক খায়রুল আলম মুকুট, পৌর পরিষদের কাউন্সিলরবৃন্দ, সাংবাদিকবৃন্দ, ভিক্টর ক্লাবের সদস্যবৃন্দ, সুধীজন, দর্শনার্থীসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।
 
এসময় বক্তারা বলেন, দেশকে মাদকমুক্ত ও সমাজকে অবক্ষয় থেকে রক্ষা করতে খেলাধুলার কোনো বিকল্প নেই। তরুণ প্রজন্মকে মাদকাসক্তি, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখতে সবাইকে খেলাধুলায় আরও বেশি করে সম্পৃক্ত করার আহ্বান জানিয়েছেন বক্তারা।আয়োজকরা জানান, ভিক্টর ক্লাবের আয়োজনে টি-২০ ক্রিকেট টুর্নামেন্টটিতে জেলার ৮ টি দল অংশগ্রহণ করবে। শুক্রবার (৩০ ডিসেম্বর) খেলার ফাইনাল ও টুর্নামেন্টটির সমাপ্ত হবে।

আরও পড়ুন