ঢাকা সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২

আমির খানের তৃতীয় বিয়ের গুঞ্জন


বিনোদন ডেস্ক photo বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৫-১১-২০২২ দুপুর ১১:৩০

গত বছর দ্বিতীয় সংসারের ইতি টেনেছেন বলিউড অভিনেতা আমির খান। তারপর গুঞ্জন চাউর হয়, অভিনেত্রী ফাতিমা সানা খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আমির। আর এজন্য দ্বিতীয় সংসার ভেঙেছে আমিরের। তারপর বিষয়টি চাপা পড়ে যায়। এবার ‘দঙ্গল’খ্যাত অভিনেত্রী ফাতিমার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টকে কেন্দ্র করে শুরু হয়েছে তাদের বিয়ের গুঞ্জন।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) ইনস্টাগ্রামে বেশ কটি ছবি পোস্ট করেন ফাতিমা। একটি ফ্যাশন হাউজের ফটোশুটের ছবি এগুলো। ছবিতে দেখা যায়, সাদা রঙের লেহেঙ্গার সঙ্গে পাটের একটি ব্লাউজ পরেছেন ফাতিমা। আর ব্লাউজের পিঠের অংশ প্রায় পুরোটাই খোলা। একটি ভিন্টেজ গাড়ির সামনে দাঁড়িয়ে পোজ দিয়েছেন এই সুন্দরী। ক্যাপশনে ফাতিমা সানা খান লিখেছেন, ‘নট বাধব না বাধব না, সেটাই আসল প্রশ্ন’। তবে এই নট বলতে লেহেঙ্গার ব্লাউজের ফিতের কথা বলেছেন, নাকি গাঁটছড়া বাঁধার কথা বলেছেন তা পরিষ্কার নয়। কিন্তু এই ক্যাপশন আমির-ফাতিমার বিয়ের গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছে।

তা ছাড়াও আরেকটি মজার ব্যাপার হলো— ফাতিমার এই ছবিতে মন্তব্য করেছেন আমির কন্যা ইরা খান। চোখে হার্ট চিহ্নের কয়েকটি ইমোজি পোস্ট করেছেন। আর এ পোস্টের বিপরীতে ফাতিমা লিখেছেন— ‘ইরু’। সঙ্গে জুড়ে দিয়েছেন কয়েকটি হার্টের ইমোজি। আর এখান থেকে জোরালো হয়েছে ফাতিমা সানা ও আমির খানের বিয়ের গুঞ্জন।

নেটিজেনদের একজন লিখেছেন, ‘নতুন মায়ের সঙ্গে ভাব জমাচ্ছ নাকি?’ আরেকজন লিখেছেন, ‘নিজের বাগদানের পর এবার বাবার বিয়ের প্রস্তুতি শুরু।’ আরেকজন তো সরাসরি প্রশ্ন করেছেন, ‘বিয়েটা কবে আমির আর ফতিমার?’ বিকাশ নামে একজন লিখেছেন, ‘আমির খানের নতুন স্ত্রী।’

প্রীতি / প্রীতি

সৌদি আরবে কত টাকার গাউনে দ্যুতি ছড়ালেন প্রিয়াঙ্কা?

সেই প্রেমিককে বিয়ে করলেন হংসিকা

বিমানে লাগেজ হারিয়ে ক্ষুব্ধ রানা দাগ্গুবতি

আমি চাইলেও এখন কাজে ফিরতে পারবো না : পরীমণি

বলিউডে কাজ করে পূজার স্বস্তি

টেলিভিশনের পর্দায় আবারো নিয়মিত দেখা যাবে ঐন্দ্রিলাকে

শপিং মলের চলন্ত সিঁড়িতে দুর্ঘটনায় গুরুতর আহত ফারিণ 

বিরতি ভেঙে লালগালিচা মাতালেন সোনম

সালমান আমাকে দিনের পর দিন সিগারেটের ছ্যাঁকা দিয়েছে : সোমি আলী

সৌদিতে সিনেমার শুটিং শেষে সোজা মক্কায় শাহরুখ

বিয়ের পর কি বাবা-মাকে ছেড়ে আলাদা সংসার পাতবেন দেব? 

ফিফার মঞ্চে নোরাকে অশালীনভাবে স্পর্শ, ভিডিও ভাইরাল

আহত প্রেমিকাকে নিয়ে দেবের রসিকতা