ঢাকা সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২

উরফি কোনও দিন দুবাই ঘুরতে যেতে পারবেন না! কেনো? 


বিনোদন ডেস্ক photo বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৫-১১-২০২২ দুপুর ১১:২৬

খোলামেলা পোশাকে দুনিয়া দাপিয়ে বেড়ালেও এক জায়গায় থামতেই হবে উরফি জাভেদকে। আর যেখানেই যান, চাইলেই দুবাই সফরে যেতে পারবেন না মুম্বইয়ের শৌখিনী। গোপন সূত্রে এমনই জানা গিয়েছে। কিন্তু কী কারণ? পোশাকই বাধা নয় তো? না। কারণ অন্য, যা শুনে চমকে উঠতে পারেন অনুরাগীরা।

এর কারণ উরফির পাসপোর্ট! কী গন্ডগোল পাসপোর্টে? জানা গিয়েছে, নামেই গোলমাল প্রাক্তন ‘বিগ বস’ তারকার। যে সব ভ্রমণকারীর পাসপোর্টে একটি মাত্র নাম, দ্বিতীয় নাম বা পদবি নেই তাদের ট্যুরিস্ট ভিসা বা কোনও রকম ভিসা পাওয়ারই অনুমতি দেয় না আরব। উরফির পাসপোর্টেও নাকি আছে একটিই নাম। কেবল ‘উরফি’। আর এতেই সমস্যা। দুবাই যেতে হলে নতুন পাসপোর্টের আবেদন করাতে হবে মডেল-তারকাকে। না হলে, দুবাই সফরের স্বপ্ন একেবারে দূরে। 

পোশাক ছাড়া যে আরও কিছু অন্তরায় হতে পারে উরফির জীবন-সফরে, না জানলে বিশ্বাস করতে পারতেন না অনেকেই। এই খবর প্রকাশ্যে আসতেই হাসির রোল নেটদুনিয়ায়। নিন্দুকরা বলে উঠলেন, “আরে অত দূর ভেবে কী হবে? উরফি তো শুধু সেজেগুজে বিমানবন্দরে যান আর ছবি তোলেন। দুবাইয়ে গিয়ে ওঁর সুখ নেই।”এক দুবাইবাসীর মন্তব্য, “ভাগ্যিস এই আইন রয়েছে, দেশকে ধন্যবাদ জানাই। উরফি দূরে থাকবে এ টুকুই সৌভাগ্য”।

সম্প্রতি উরফির সবচেয়ে স্পর্শকাতর প্রসঙ্গে ফের ঘা দিয়েছেন নিন্দুকরা। কী সেই বিষয়? অবশ্যই, বিমানবন্দর। উরফিকে সেখানেই যে সবচেয়ে বেশি দেখা যায়। রোজ এক বার করে বিমানবন্দরে যান সেজেগুজে কিংবা স্বল্পবাসে, কিন্তু তার পর কোথায় যে যান কেউ জানেন না! সে বহু দিন ধরে জল্পনা চলছে, বিমানবন্দরে গিয়ে তিনি করেনটা কী? আদৌ বিমানে চড়েন না কি ঘুরেটুরে চলে আসেন! সবই কি ক্যামেরায় পোজ় দেওয়ার জন্য? প্রশ্ন তুলেছিলেন এক দল। 

মন্তব্য ভেসে এসেছিল, “বিমানের ভাড়া জোগাড় করতে পারেন না। তাই হয়তো বাইরেটা ঘুরে চলে আসেন! আর আমাদের বোকা বানান।”এতেই চটে আগুন উরফি। বললেন, “যাঁরা মনে করেন আমার সামর্থ্য নেই তাই বোকা বানাচ্ছি, তাঁদের বলছি, আপনারা আগে থেকেই গাধা, আমায় আর বানাতে হবে না।”

কিছু বিষয় যে গোপনই রাখতে চান, তা আরও এক বার স্পষ্ট করে দেন উরফি।

সুত্র: আনন্দবাজার

প্রীতি / প্রীতি

সৌদি আরবে কত টাকার গাউনে দ্যুতি ছড়ালেন প্রিয়াঙ্কা?

সেই প্রেমিককে বিয়ে করলেন হংসিকা

বিমানে লাগেজ হারিয়ে ক্ষুব্ধ রানা দাগ্গুবতি

আমি চাইলেও এখন কাজে ফিরতে পারবো না : পরীমণি

বলিউডে কাজ করে পূজার স্বস্তি

টেলিভিশনের পর্দায় আবারো নিয়মিত দেখা যাবে ঐন্দ্রিলাকে

শপিং মলের চলন্ত সিঁড়িতে দুর্ঘটনায় গুরুতর আহত ফারিণ 

বিরতি ভেঙে লালগালিচা মাতালেন সোনম

সালমান আমাকে দিনের পর দিন সিগারেটের ছ্যাঁকা দিয়েছে : সোমি আলী

সৌদিতে সিনেমার শুটিং শেষে সোজা মক্কায় শাহরুখ

বিয়ের পর কি বাবা-মাকে ছেড়ে আলাদা সংসার পাতবেন দেব? 

ফিফার মঞ্চে নোরাকে অশালীনভাবে স্পর্শ, ভিডিও ভাইরাল

আহত প্রেমিকাকে নিয়ে দেবের রসিকতা