ঢাকা সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২

হাতীবান্ধায় উপজেলা চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানের দ্বন্দ্ব: পাল্টাপাল্টি অভিযোগ


হাতীবান্ধা প্রতিনিধি  photo হাতীবান্ধা প্রতিনিধি
প্রকাশিত: ২৪-১১-২০২২ দুপুর ৪:৪৭
 লালমনিরহাটের হাতীবান্ধায় এডিপি ও টিআর প্রকল্পের টাকা ভাগাভাগি নিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুন ও দুই ভাইস চেয়ারম্যানের দ্বন্দ্ব। পাল্টা পাল্টি অভিযোগে আ’লীগ সভাপতিও আসামী।
 
প্রাপ্ত অভিযোগ সুত্রে ও উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুন বলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু সহ অন্যান্যদের ডেকে পরামর্শ করে গত ৭ নভেম্বর ২ ভাইস চেয়ারম্যান জেসমিন নাহার ও আনোয়ার হোসেন মিরু আমার অফিসে গেলে এডিপি ও টিআর প্রকল্পের টাকা আত্মসাতের বিষয়ে জানতে চাইলে কোন উত্তর না দিয়ে আমাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। অফিসের চেয়ার ভাংচুর করে,হত্যার উদ্দেশ্যে নারী ভাইস চেয়ারম্যানের স্বামী সুলতান আহম্মেদ রাজন আমার গলা চিপে ধরে এবং ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মিরু আমার পকেট থেকে জোর পূর্বক ৫০ হাজার টাকা বের করে নেয়। পরে জেসমিন নাহার নিজ অফিসে গিয়ে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি নিচে ফেলে দেয়। তারপর আমার নামে মিথ্যা মামলা দেয়। এ ঘটনায় উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চুকেও আসামী করে গত ১৫ নভেম্বর স্থানীয় থানায় একটি অভিযোগ দিয়েছেন বলে দাবি করলেও হাতীবান্ধা থানার ওসি শাহা আলম বলছে, এ সংক্রান্ত কোন অভিযোগ তিনি পায়নি। 
 
মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন নাহার বলেন, ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মিরু সহ আমি উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুনের অফিসে গিয়ে টিআর-কাবিখা প্রকল্প নিয়ে নিয়ে কথা বলি এ সময় তাদের সাথে খারাপ ব্যবহার করেন উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুন। কিছুক্ষন পর উপজেলা চেয়ারম্যানের ছোট ভাই মেহেদী হাসান মোহন সহ তার লোকজন আমার অফিসে প্রবেশ করে অশ্লীল ভাষায় গালিগালাজ করে এবং সেখানে থাকা চেয়ার দিয়ে আমাকে মারতে শুরু করে এক পর্যায়ে গলা চিপে ধরে শ্লীলতাহানী ঘটায়। তাই আমি মামলা করেছি। এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু জানান, উপজেলা চেয়ারম্যান নিজের দুর্নীতি ঢাকতেই এবং তাকে সামাজিক ভাবে হয়রানী করা উদ্দেশ্যেই তার বিরুদ্ধে এমন অভিযোগ তুলছে। 

এমএসএম / এমএসএম

মরিচের বাম্পার ফলন-কৃষকের মনে খুশি

প্রেস ক্লাব পীরগঞ্জের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি বুলু, সম্পাদক জাকির

মাদারীপুরে ছিটকিনি লাগানো ঘরে আগুন পুড়ে ২ শিশুর মৃত‌্যু

সরকারি নীতিমালায় নয় দেশ চলবে কর্মকর্তাদের কথায় : ইউপি চেয়ারম্যান আনোয়ার

রায়গঞ্জে শীতবস্ত্র বিতরণ

পাথরঘাটায় ১৪ জন হাফেজে কুরআনের সমাপনী ও সম্মাননা অনুষ্ঠান

বিদ্যালয় ভবন পরিত্যক্ত : নিলামে না তোলায় ধ্বংস হচ্ছে সরকারি সম্পদ

মাদারীপুরে বৃদ্ধ শিক্ষক বাবার খবর নেন না সন্তানেরা- মিথ্যা আশ্বাস দিয়ে তার সন্তানেরা সব জমি লিখে নেয়

কুড়িগ্রামে একটি বিদ্যালয়ে বার্ষিক পরীক্ষায় উপস্থিতি শিক্ষার্থীর চেয়ে উপবৃত্তির শিক্ষার্থীই বেশি

সন্ত্রাসী হামলার প্রতিবাদে গাইবান্ধায় সংস্কৃতিকর্মীদের মানববন্ধন

কুড়িগ্রামে দৃষ্টিনন্দন জেলা পরিষদ শিশুপার্ক উদ্বোধন

শাহজাদপুরে বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

অর্ধশতাব্দীর চলার পথ বন্ধ হওয়ায় বিনা চিকিৎসা মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বরকত