রূপগঞ্জে ছাত্রলীগ কর্মী হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে ফের মানববন্ধন-বিক্ষোভ

news paper

আনিছুর রহমান আনিছ

প্রকাশিত: ২৩-৯-২০২২ বিকাল ৫:৩৭

5Views

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছাত্রলীগ কর্মী রাকিব হাসান (২২) হত্যা মামলার আসামীদের গ্রেফতার এবং ফাঁসির দাবিতে নিহতের স্বজনসহ স্থানীয় এলাকাবাসী ফের মানববন্ধন ও বিক্ষোভ কর্মসুচী পালন করেছেন। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) জুম্মা নামাজের পর এশিয়ান হাইওয়ে বাইপাস ও ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা-গোলাকান্দাইল এলাকায় এক কর্মসুচী পালন করা হয়। 

মানববন্ধন ও বিক্ষোভ কর্মসচীর পর প্রতিবাদ সভায় গোলাকান্দাইল ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক এমদাদুল হক লিপু, নিহত রাকিব হাসানের বোন ও মামলার বাদী আখি ও মুন্নিসহ বক্তারা অভিযোগ করে বলেন, দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে গত বুধবার (২১ সেপ্টেম্বর) রাতে উপজেলার গোলাকান্দাইল হাট সংলগ্ন কাঠপট্রি এলাকায় সন্ত্রাসী ও চাঁদাবাজ দেলোয়ার হোসেনসহ দেলোয়ার বাহিনীর সদস্যরা নির্মম ভাবে এলোপাথারি ভাবে কুপিয়ে হত্যা করেছে রাকিব হাসানকে। ঘটনার তিন হয়ে গেলেও আসামীরা এখনও ধরাছোয়ার বাইরে রয়েছে। মামলার আসামীদের গ্রেফতার করে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ডের দাবি জানান তারা। 
এর আগে, নিহত রাকিব হাসানের বোন আখি আক্তার বাদী হয়ে ৬ জনকে নামীয় ও অজ্ঞাত ১০ থেকে ১২ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। 
মামলার আসামীরা হলেন, গোলাকান্দাইল পুর্বপাড়া এলাকার আসমত আলীর ছেলে শ্রমিকলীগ নেতা দেলোয়ার হোসেন, জাকির হোসেনের ছেলে সজীব মিয়া, পাচাইখা টেলাপাড়া এলাকার সাফির ছেলে হামজালা, নায়েব আলীর ছেলে আফজাল, গোলাকান্দাইল এলাকার আসমত আলীর ছেলে জাকির হোসেন ও মৃত আব্দুর রহিমের ছেলে মিল্লাত। 
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, মামলার আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরও পড়ুন