ঢাকা শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২

করোনা আক্রান্ত আলিয়ার মা


সকালের সময় ডেস্ক photo সকালের সময় ডেস্ক
প্রকাশিত: ১৭-৮-২০২২ বিকাল ৫:৪৯

সদ্য মুক্তিপ্রাপ্ত ‘ডার্লিংস’ সিনেমার জন্য যখন তিনি দারুণ প্রশংসিত, ঠিক তখনই করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পেলেন বলিউড অভিনেত্রী শেফালি শাহ। বর্তমানে উপসর্গ নিয়ে হোম কোয়ারেন্টিনে রয়েছেন তিনি। সম্প্রতি ইন্ডিয়ার ফিল্ম ফেস্টিভ্যাল মেলবোর্নে অংশ নিয়ে ভারত ফিরেছেন শেফালি। নিজ দেশে ফিরেই কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হওয়ার খবরটি সামাজিক মাধ্যমে জানিয়েছেন তিনি।

শেফালি লেখেন, ‘আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। বিষয়টি জানার পর তৎক্ষণাৎ আমি নিজেকে সবার কাছ থেকে আলাদা করে রেখেছি এবং হোম কোয়ারেন্টিনে রয়েছি। আমি আমার চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সকল নিরাপত্তা ব্যবস্থা অনুসরণ করছি’।

একই সঙ্গে এই অভিনেত্রী সম্প্রতি তার সংস্পর্শে যারা এসেছেন তাদেরকে করোনা টেস্ট করানোর জন্য অনুরোধ করেছেন। ইনস্টাগ্রামে তার পোস্টের নিচে অনেকে কমেন্ট করে তার দ্রুত সুস্থতা কামনা করছেন।  

এদিকে, ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল মেলবোর্নে ‘জলসা’ সিনেমায় অভিনয় করার জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন শেফালি শাহ। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা বালান।  

শেফালি শাহকে সর্বশেষ নেটফ্লিক্সের ‘ডার্লিংস’ সিনেমায় আলিয়া ভাটের মায়ের চরিত্রে অভিনয় করতে দেখে গেছে। সিনেমাটি সমালোচক এবং ভক্ত উভয়ের কাছ থেকে প্রশংসনীয় পর্যালোচনা পেয়েছে। বিশেষভাবে আলিয়ার পাশাপাশি শেফালির অভিনয়ে দর্শক মুগ্ধ হয়েছেন।  

 

প্রীতি / প্রীতি