রিভলবার, গুলি ও মাদকসহ যুবক গ্রেফতার

news paper

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬-৮-২০২২ বিকাল ৫:৪৫

7Views

রাজধানীর মিরপুর পূর্ব কাফরুল থেকে রিভলবার, গুলি ও মাদকসহ একজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর কাফরুল থানা পুলিশ। গ্রেফতারকৃতের নাম মো. ওমর আলী শিশির (২৮)। তার বাড়ি রাজধানী বাড্ডা থানা এলাকায়। সম্প্রতি, কাফরুল থানার পূর্ব কাফরুলস্থ ডিএনসিসি ১৪৭ এ অবস্থিত ব্রাদারস ইন্জিয়ারিং ওয়ার্কস এর সামনের পাকা রাস্তার উপর থেকে একটি ৬ চেম্বার বিশিষ্ট লোহার তৈরি রিভলবার, ১ রাউন্ড গুলি ও ১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তি সম্পর্কে সহকারী পুলিশ কমিশনার (মিরপুর জোন) এমএম মঈনুল ইসলাম জানান, থানা এলাকায় ডিউটিকালীন সময়ে তার নেতৃত্বে এসআই তারেক আহম্মেদ, এস আই সোহেবুর রহমান, এএসআই/মারুফ হোসেন, এএসআই বাকীর হোসেন সংবাদ পান যে, কাফরুল থানার পূর্ব কাফরুলস্থ ডিএনসিসি ১৪৭ এ অবস্থিত ব্রাদারস ইন্জিয়ারিং ওয়ার্কস এর সামনে একজন অস্ত্রধারী মাদক ব্যাবসায়ী অস্র ও মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

এমন তথ্যের ভিত্তিতে উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে মো. ওমর আলী শিশির (২৮) নামের একজনকে গ্রেফতার করা হয়। এসময় তার হেফাজত থেকে উদ্ধার করা হয় একটি ৬ চেম্বার বিশিষ্ট লোহার তৈরি রিভলবার, ১ রাউন্ড গুলি ও ১০০ পিস ইয়াবা। গ্রেফতারকৃত আসামী সম্পর্কে কাফরুল থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান জানান, কাফরুল থানায় রুজুকৃত মামলায় গ্রেফতারকৃতকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


আরও পড়ুন