ঢাকা বৃহষ্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

ধামইরহাটে নাইট গার্ডকে বেঁধে রেখে ২০ দোকানে দুর্ধর্ষ চুরি


এম.এ মালেক, ধামইরহাট photo এম.এ মালেক, ধামইরহাট
প্রকাশিত: ৬-৮-২০২২ বিকাল ৬:১৭

নওগাঁর ধামইরহাটে নাইট গার্ডকে বেধে রেখে ২০টি দোকানে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে, এতে দোকান মালিকদের নগদ টাকাসহ ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। শনিবার (৬ আগস্ট) রাত সাড়ে ৩টার দিকে উপজেলার পিড়লডাঙ্গা এলাকায় এই ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। 

নাইটগার্ডদের বরাত দিয়ে ব্যবসায়ী নেতারা জানান, শুক্রবার (৫ আগস্ট) রাত ৮টার মধ্যে পিড়লডাঙ্গা নয়াপুকুর বাজারে স্থানীয় ব্যবসায়ীরা দোকান বন্ধ করে নিজ নিজ বাড়ী চলে যান। রাত ৩ টার দিকে ১৫/২০ জনের সংঘবদ্ধ চোরের দল নাইটগার্ড আব্বাস (৬৮) ও অপরজন আব্দুর রহমান (৬৬) কে পার্শ্ববর্তী চাতালে নিয়ে বেধে রাখে ২০টি বিভিন্ন দোকানের তালা কেটে চুরি নগদ টাকা ও মালামাল চুরি করে। এ সময় শাহীন আলমের মা-বাবা ফার্সেমী নামক ঔষধের দোকানে নগদ ৪২ হাজার টাকা ও ঔষুধপত্র চুরি হয়, দেওয়ান শাহিদুজ্জামানের কীটনাশক দোকান থেকে নগদ টাকা টাকা কীটনাশক সহ ৮০ হাজার টাকার মাল চুরি, দেওয়ান মামুনের রড সিমেন্টের দোকানে নগদ ১৭ হাজার অধিক টাকা চুরি এবং দেওয়ান লিটুর মুদি দোকানের ব্যাপক আসবাবপত্র চুরি হয়ে প্রায় ৭ হাজার টাকার মাল চুরি সহ মোট ২০টি দোকানে কমবেশি চুরি চালায় চোরের দল।

পরে কৌশলে একটি ভ্যান চালকের সহযোগিতা নিয়ে আব্দুর রহমান বাধন খুলে বাজার কমিটির সভাপতি আবু আনছারকে জানালে তিনি থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। ব্যবসায়ী নেতা ও বাজার কমিটির সভাপতি আবু আনছার বলেন, নাইটগার্ডদের বাধানো অবস্থায় আমরা, কেউ দেখিনি, তবে থানায় অভিযোগ সম্মিলিত ভাবে করা হবে, থানা পুলিশ তাদের কৌশল ব্যবহার করে চোরদের আইনের আওতায় আনবেন বলে আমাদের বিশ্বাস।

ধামইরহাট থানার ওসি মোজাম্মেল হক কাজী জানান, লিখিত অভিযোগ প্রাপ্তিসাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। আমাদের বিশেষ টিম এই ঘটনা উদ্ঘাটনে মাঠে কাজ করছে। 

এমএসএম / জামান

চাচই ধানাইড় মাধ্যামিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত

চট্টগ্রামে দুই সাংবাদিকের ওপর হামলায় সিআরএফ'র নিন্দা

পঞ্চগড়ে সহঃ প্রধান শিক্ষককে ফাঁসাতে গিয়ে প্রধান শিক্ষক বরখাস্ত

নাটোরের বিভিন্ন স্থানে ভোক্তা অধিকারের বিশেষ অভিযান

সাভারে সাংবাদিক সোহেল রানাকে হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

গাজীপুরে যুব উন্নয়ন আধিদপ্তরের জাতীয় শোক দিবস পালন

শান্তিগঞ্জে আ‘লীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

গলাচিপায় মুক্তিযোদ্ধা মার্কেটের উদ্বোধন

মাগুরায় জেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

পানিতে ডোবা প্রতিরোধে শান্তিগঞ্জে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

দেবীদ্বারে বর্তমান সরকারের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ

হরিণাকুণ্ডুতে মাদকদ্রব্র্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত

রাজবাড়ীতে হাইওয়ে পুলিশের কমিউনিটি ও বিট পুলিশিং সভা অনুষ্ঠিত