ঢাকা বৃহষ্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

পটুয়াখালী পৌর শাখা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন


সাঈদ ইব্রাহিম,পটুয়াখালী  photo সাঈদ ইব্রাহিম,পটুয়াখালী
প্রকাশিত: ৬-৮-২০২২ বিকাল ৫:৪৮
পটুয়াখালীতে অবশেষে দীর্ঘদিন পর ৭১ সদস্যবিশিষ্ট পৌর শাখা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করলেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর এবং সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান।
 
পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান  কর্তৃক  (২৮ জুলাই) স্বাক্ষরিত ও ঘোষিত কমিটির সভাপতি হলেন মো. শাহ জালাল খান, সাধারণ সম্পাদক এ্যাডঃ তারিকুজ্জামান মনি ও সাংগঠনিক সম্পাদক চিন্ময় বণিক। এ কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি মো. শামসুল আলম, মো. আল আমিন সিকদার, মো. মোফাজ্জেল হোসেন ফোরকান মাদবর, মো. মনিরুজ্জামান খান, মো. রফিকুল ইসলাম খোকন মৃধা, তৌফিকুর রহমান তৌফিক, অ্যাড. আবদুস সালাম, মো. এনায়েত হোসেন ও এ্যাড. মেহেদী হাসান তাজ।
 
যুগ্ম সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন, মো. মিজানুর রহমান কবির ও ইঞ্জিঃ মো. জামাল হোসেন, আইন সম্পাদক অ্যাড. খাইরুল ইসলাম শামীম, কৃষি ও সমবায় সম্পাদক মো. নিজাম, তথ্য ও গবেষনা সম্পূরক মো. দেলোয়ার হোসেন আকন, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক সঞ্জয় কর্মকার, দপ্তর সম্পাদক মেজবাহ উদ্দিন মিল্টন, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা হাফেজ মো. কালিমুল্লাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজল কুমার দাস, বন ও পরিবেশ সম্পাদক ডাঃ মো. মাসুম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. আসাদুজ্জামান সেন্টু, মহিলা বিষয়ক সম্পাদক নাজিরা ইসলাম রিয়ামনি, মুক্তিযোদ্ধা সম্পাদক অ্যাড. মনিরুজ্জামান লিমন, যুব ও ক্রীড়া সম্পাদক মো. ফারুক হোসেন মৃধা, শিক্ষা ও মানব সম্পাদক বিষয়ক সম্পাদক অ্যাড. মাহমুূুর রহমান মোল্লা, শ্রম সম্পাদক এস এম খোকন খান, সাংস্কৃতিক সম্পাদক জোবায়ের মামুন, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ডাঃ কাজী সাইদা নাসরিন, সাংগঠনিক-২ আরিফুর রহমান সেলিম৷ সাংগঠনিক-৩ মাহিন হোসেন তালুকদার জয়, সহ-দপ্তর সম্পাদক অ্যাড. অলিউল ইসলাম, সহ- প্রচার সম্পাদক মাজহারুল হক মামুন, কোষাধ্যক্ষ শহিদুল ইসলাম নজরুল।
 
অনুমোদিত এ কার্যনির্বাহী কমিটির ৩৫ জন সদস্য হলেন- মাকসুদুর রহমান তালুকদার, মো. নাজমুল ইসলাম জসিম, মো. সিদ্দিক খন্দকার, মো. মনিরুজ্জামান চৌধুরী, গোলাম সরেয়ার বাদল, কামরুল হাসান কমেট, এডঃ জাহাঙ্গীর হাওলাদার, ওমর ফারুক মো. ইকবাল হোসাইন ভুইয়া, মো. আফসের আলী ফকির, মো. হাফিজুর রহমান মিলন, অ্যাড. লিটন কুমার বনিক, মো. মনিরুল ইসলাম, অ্যাড. মাকসুদুল হক বাবু, অ্যাড. দিপক চন্দ্র হালদার, মো. আনিচুর রহমান, আসাদ তালুকদার, জসিম উদ্দুন টিটু, নাসিমা আক্তার, অ্যাড.তানিয়া বেগম, মনিরুল ইসলাম তালুকদার, মো. মজিদ সিকদার, মো. জালাল আহমেদ, মীর শহিদুল ইসলাম, মো. রিয়াজ তালুকদার, নাসির উদ্দিন বাকু মৃধা, আফজাল হোসেন তালুকদার, আবদুস শাকুর মৃধা, সোহেল চৌধুরী, মো. এমদাদ উল্লাহ, ঝর্না সিকদার, নাজমুন্নাহার শিমু, মনির হোসেন, নাসরুল্লাহ সিকদার, মো. জাকুর হোসেন ও জলিল হাওলাদার।
 
উল্লেখ্য, ২০১৯ সালের ২৬ নভেম্বর পটুয়াখালী পৌর শাখা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে শাহ জালাল খানকে সভাপতি ও অ্যাড. তারিকুজ্জামান মনিকে সাধারণ সম্পাদক ঘোষনা করা হয়েছিল। বৈশ্বিক করনার কারনে দীর্ঘদিনে এ কমিটি পূর্নাঙ্গ কমিটি হিসাবে অনুমোদন দেয়া সম্ভব হয়নি বলে জেলা আওয়ামী লীগের নেতৃদ্বয় জানান।
 
শোকের মাস আগস্টের আগে পটুয়াখালী পৌর শাখা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটি অনুমোদন করেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান। 

এমএসএম / জামান

চাচই ধানাইড় মাধ্যামিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত

চট্টগ্রামে দুই সাংবাদিকের ওপর হামলায় সিআরএফ'র নিন্দা

পঞ্চগড়ে সহঃ প্রধান শিক্ষককে ফাঁসাতে গিয়ে প্রধান শিক্ষক বরখাস্ত

নাটোরের বিভিন্ন স্থানে ভোক্তা অধিকারের বিশেষ অভিযান

সাভারে সাংবাদিক সোহেল রানাকে হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

গাজীপুরে যুব উন্নয়ন আধিদপ্তরের জাতীয় শোক দিবস পালন

শান্তিগঞ্জে আ‘লীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

গলাচিপায় মুক্তিযোদ্ধা মার্কেটের উদ্বোধন

মাগুরায় জেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

পানিতে ডোবা প্রতিরোধে শান্তিগঞ্জে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

দেবীদ্বারে বর্তমান সরকারের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ

হরিণাকুণ্ডুতে মাদকদ্রব্র্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত

রাজবাড়ীতে হাইওয়ে পুলিশের কমিউনিটি ও বিট পুলিশিং সভা অনুষ্ঠিত