শাহজাদপুরে স্মার্টফোন না পাওয়ার অভিমানে স্কুলছাত্রের আত্মহত্যা

news paper

মাহফুজুর রহমান মিলন, শাহজাদপুর

প্রকাশিত: ৬-৮-২০২২ দুপুর ৪:৫

40Views

সিরাজগঞ্জের শাহজাদপুরে স্মার্টফোন না পেয়ে অভিমানে সাগর হোসেন (১৫) নামে দশম শ্রেণির এক ছাত্রের আত্মহত্যার ঘটনা ঘটেছে। সাগর উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের বাদলবাড়ি নতুন পাড়ার কৃষক আব্দুল আলীমের ছেলে এবং হাবিবুল্লাহনগর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

সাগরের পিতা আব্দুল আলীম জানান, ৭ দিন পূর্বে আমার কাছে সাগর স্মার্টফোনের আবদার করে। আমি দরিদ্র কৃষক, দামি মোবাইল কেনার সামর্থ্য নেই, তাই তাকে বলেছিলাম টাকা হাতে হলে কিনে দেব। শুক্রবার রাতে একসাথে খাবার খেয়ে সাগর তার রুমে গিয়ে শুয়ে পড়ে। শনিবার ভোর আনুমানিক সাড়ে ৪টায় নামাজের জন্য উঠে তার মা ফুলমালা খাতুন তাকে ডাকাডাকি করে। সাগরের কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে দেখে সাগর আড়ার সাথে গলায় দড়ি লাগানো অবস্থায় ঝুলছে।

এ বিষয়ে হাবিবুল্লাহনগর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান বাচ্চু বলেন, সকাল ৬টায় সাগরের এক আত্মীয়র মাধ্যমে জানতে পারি দশম শ্রেণির ছাত্র সাগর গলায় দড়ি লাগিয়ে নিজ কক্ষে আত্মহত্যা করেছে। পরে তার বাড়ি গিয়ে দেখি সাগরের লাশ নামিয়ে রাখা হয়েছে।

এ বিষয়ে শাহজাদপুর থানার উপ-পরিদর্শক পীযুষ কুমার জানান, শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ বিষয়ে তারা যে সিদ্ধান্ত দেবেন তার আলোকে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।


আরও পড়ুন