মা হওয়ার তারিখ জানালেন পরী

news paper

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৬-৮-২০২২ দুপুর ১২:৩৩

8Views

পরীমনি নাম মানেই আকর্ষণের কেন্দ্রবিন্দু। বিভিন্ন কারণে তিনি প্রবল আলোচিত অভিনেত্রী। এবার প্রথমবারের মত মাতৃত্বের স্বাদ ভোগ করতে যাচ্ছেন তিনি। যা নিয়ে তার অনুরাগীদের মনে বেশ কৌতুহল। এবার নতুন অতিথির আগমনের দিনক্ষণ জানালেন অভিনেত্রী।

অনাগত সন্তানের জন্য নানানভাবে প্রস্তুতি নিতে ব্যস্ত সময় পার করছেন পরী। কেনাকাটা করে বাসা প্রায় ভর্তি করে ফেলছেন। কোনো কিছুরই কমতি রাখছেন না নায়িকা। এই প্রস্তুতি পরীকে সার্বক্ষণিক সাপোর্ট দিচ্ছেন তার স্বামী, অভিনেতা শরিফুল রাজ।

কিন্তু যার আসার জন্য পরীমণি ও রাজের এতো আয়োজন, এত অপেক্ষা, সেই ছোট্ট অতিথি কবে আসবে? এবার সেই তথ্যটা জানিয়েই দিলেন পরী। 

তিনি জানান, আগামী ২৮ আগস্ট তাদের সন্তান পৃথিবীতে আসতে পারে।

গত মঙ্গলবার (২ আগস্ট) রাজকে সঙ্গে নিয়ে চিকিৎসকের কাছে গিয়েছিলেন পরী। সন্তান প্রসবের আগে নিয়মিত চেকআপের জন্যই যাওয়া। তখন চিকিৎসক পরীক্ষা-নীরিক্ষা করে জানান, সন্তান সুস্থ-স্বাভাবিক আছে। সবকিছু ঠিক থাকলে আগামী ২৮ তারিখ সন্তান প্রসব করবেন নায়িকা।

এদিকে নতুন অতিথিকে বরণ করতে রাজ-পরীর বাসায় অবস্থান করছেন তাদের পরিবার ও আত্মীয়স্বজনরা। 

এ প্রসঙ্গে পরী বলেন, “সবাই আমাকে নিয়ে ব্যস্ত। খুব সুন্দর সময় পার করছি।”

উল্লেখ্য, গত বছরের অক্টোবরে চুপিসারে বিয়ে করেছিলেন শরিফুল রাজ ও পরীমণি। এরপর তারা খবরটি প্রকাশ্যে আনেন চলতি বছরের ১০ জানুয়ারি। একইদিন পরীর অন্তঃসত্ত্বা হওয়ার সুখবরও দেন।


আরও পড়ুন