সিলেটে বন্যার্তদের পাশে দাঁড়ালেন কণ্ঠশিল্পী লায়লা

news paper

ইউসুফুর রহমান, জৈন্তাপুর

প্রকাশিত: ২৭-৬-২০২২ রাত ১০:৪১

25Views

সিলেটের গোয়াইনঘাট ও জৈন্তাপুরের বন্যার্তদের পাশে এগিয়ে এলেন দেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী সুলতানা ইয়াসমিন লায়লা ও তার মনপাবন গ্রুপের সদস্যরা। এ সময় তিনি নৌকা দিয়ে পাহাড়ি ঢলে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।
 
সোমবার (২৭ জুন) সকাল থেকে বিকেল পর্যন্ত জৈস্তাপুর উপজেলার শেওলারটুক, ডুলটির পাড়সহ কয়েকটি এলাকায় সঙ্গীত শিল্পি সুলতানা ইয়াসমিন লায়লা অসহায় ও বানভাসী সাড়ে ৩শ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এ সময় মনপাবন গ্রুপের সদস্যরাসহ জৈন্তাপুর মডেল থানা পুলিশের একটি টীম উপস্থিত ছিলেন।
 
এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বৃহত্তর জৈন্তা ইলেকট্রনিক মিডিয়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. দুলাল হোসেন রাজু, প্রচার ও প্রকাশনা সম্পাদক সালমান শাহ, সাংবাদিক ইউসুফুর রহমান, সাইদুল ইসলাম, কালাম পালোয়ানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 
 
এর আগে রোববার দিনব্যাপী তিনি গোয়াইনঘাট উপজেলায় বানভাসীদের মাঝে ৫০০ পরিবারের মাঝে শুকনো খাবার পৌঁছে দেন।
 
এ ব্যাপারে কণ্ঠশিল্পী সুলতানা ইয়াসমিন লায়লা বলেন, সিলেটের বানভাসীদের এই বিপদের দিনে মানুষকে একটু সহযোগিতা করার জন্য আমাদের টিম ঢাকা থেকে চলে এসেছে। আমরা আমাদের  গ্রুপের মাধ্যমে একটি তহবিল সংগ্রহ করেছি।  সেই তহবিল থেকে আরো কিছু টাকা সংগ্রহ করে গোয়াইনঘাটে ৫০০ পরিবার এবং জৈন্তাপুরে আরো ৩৫০টি পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছি, যা দিয়ে বানভাসিরা কিছুটা হলেও উপকৃত হবেন। আমার বাবা অসুস্থ। তাই সকলের কাছে আমার বাবার জন্য দোয়া চাই।
 
তিনি আরো বলেন, আমরা চাই মানুষের বিপদের সময় যার যার অবস্থান থেকে সবাই এগিয়ে এলে কোনো বানভাসি অভুক্ত থাকবেন না।

আরও পড়ুন