ডেমরায় মাদ্রাসার শিশু ছাত্রকে একাধিকবার বলাৎকার : গ্রেফতার ১

news paper

সালে আহমেদ, ডেমরা

প্রকাশিত: ২৫-৬-২০২২ দুপুর ৩:৫৯

16Views

রাজধানীর ডেমরায় ৯ বছর বয়সী চতুর্থ শ্রেণির এক শিুশু ছাত্র শিক্ষকের দ্বারা একাধিকবার বলাৎকারের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা মো. মোনাব্বর হোসেন বৃহস্পতিবার (২৩ জুন) রাতে অভিযুক্ত ডগাইর পশ্চিম পাড়ার আল বালাগ ইসলামিক একাডেমিক মাদ্রাসার সহকারী শিক্ষক মো. শাহীনের (২২) বিরুদ্ধে মামলা করেন। ওই রাতেই শাহীনকে গ্রেফতার করে শুক্রবার দুপুরে আদালতে প্রেরণ করে।
 
এদিকে, ভুক্তভোগী ওই ছাত্রকে ঢাকা মেডিকেল কলেজের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) শনিবার পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ। গ্রেফতার শাহীন ভোলার লালমোহন থানার কুলছড়া গ্রামের মো. শাহ আলমের ছেলে। তিনি ওই মাদ্রাসাতেই বসবাস করেন। 
 
ভুক্তভোগী পরিবারের বরাতে বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার অপারেশন অফিসার (ইন্সপেক্টর) সুব্রত কুমার পোদ্দার বলেন, ৪ বছর আগে শিশু ছেলেটিকে তার বাবা ওই মাদ্রাসায় ভর্তি করেন। ছেলেটি মাদ্রাসায় থেকেই পড়াশোনা করে আসছিল। লম্পট শাহীন দীর্ঘদিন ধরে কুদৃষ্টি দেয়ার পাশাপাশি ভয়ভীতি দেখিয়ে গোপনে ছেলেটিকে বলাৎকার করে আসছিল। গত ২০ জুন রাত সাড়ে ১১টার দিকেও একই ভাবে শিশুটি বলাৎকারের শিকার হয়। একপর্যায়ে ছেলেটি গত ২২ জুন রাতে বাসায় ফিরে এসব ঘটনা বাবা-মায়ের কাছে সব খুলে বলে।

আরও পড়ুন