রাণীশংকৈলে বাংলাদেশ আ’লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

news paper

মাসুদ রানা লেমন, রাণীশংকৈল

প্রকাশিত: ২৪-৬-২০২২ দুপুর ১২:২২

14Views

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ জুন) সকালে উপজেলা আ’লীগের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।
 
বিকেলে পৌর শহরে আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা একটি বর্ণাঢ্য র‌্যালি বের করে। র‌্যালিতে আ’লীগ সভাপতি সইদুল হক, সাধারণ সম্পাদক তাজউদ্দিন ও পৌর মেয়র মোস্তাফিজুর রহমান সহ বিপুল সংখ্যক অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। পরে আ’লীগ কার্যালয়ে উপজেলা আ’লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হকের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
 
সভায় বক্তব্য দেন- আ’লীগ সভাপতি সইদুল হক, সহ-সভাপতি জবায়দুর রহমান, সাধারণ সম্পাদক তাজউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ হোসেন বিপ্লব, পৌর আ’লীগ সম্পাদক অধ্যক্ষ মহাদেব বসাক, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ভাইস চেয়ারম্যান সোহেল রানা,আ”লীগ নেতা এম এ মোমিন,মহিলা লীগ সম্পাদিকা ফরিদা ইয়াসমিন, বীরমুক্তিযোদ্ধা হবিবর রহমান, প্রেসক্লাব(পুরাতন)সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যাপক আনোয়ারুল ইসলাম,ছাত্রলীগ নেতা মেনন,তামিম,আ’লীগ নেতা ফজলুর রহমান প্রমুখ।
 
বক্তারা তাদের বক্তব্যে আ’লীগের দীর্ঘ সংগ্রামমুখর ইতিহাস ও স্বাধীনতা অর্জনে বঙ্গবন্ধু ও আ’লীগের নেতৃত্বের কথা তুলে ধরেন। সঞ্চালনা করেন সাবেক ছাত্রলীগ নেতা আবু জাহিদ।

আরও পড়ুন