ঢাকা শনিবার, ২৫ জুন, ২০২২

‘পদ্মাকন্যা’ উপাধি পেলেন শেখ হাসিনা


নিজস্ব প্রতিবেদক photo নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৪-৬-২০২২ দুপুর ১০:২৪

দেশরত্ন, জননেত্রী, মাদার অব হিউম্যানিটি এবং কওমি জননীর পর এবার ‘পদ্মাকন্যা’ উপাধি পেলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল বৃহস্পতিবার (২৩ জুন) আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক আলোচনা সভায় বিষয়টি উঠে আসে।

সভায় গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হন প্রধানমন্ত্রী। তিনি সভার সভাপতিত্ব করেন। দলটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ গণভবন থেকে সভা সঞ্চালনা করেন।

আলোচনায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে বলেন, আপা, গতকাল আমরা কয়েকজন গিয়েছিলাম। পদ্মা আপনার জন্য অধীর আগ্রহে আছে। পদ্মাপারের লাখো কোটি মানুষ সাহসী ও সাহসিকতার জননী ‘পদ্মাকন্যা শেখ হাসিনাকে’ এক নজর দেখার জন্য অপেক্ষা করে আছে।

তিনি আরো বলেন, প্রিয় নেত্রী, আপনি ধারণাই করতে পারবেন না ওখানে শুধু মানুষের সমাবেশ হবে না, ওখানে উৎসবের সমাবেশ হবে। ওখানে আনন্দের জোয়ারে নতুন পদ্মা সৃষ্টি হবে, সেই অপেক্ষায় আছে মানুষ।

সভায় আরো বক্তব্য দেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং সাবেক মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, জাহাঙ্গীর কবির নানক, এএইচএম খায়রুজ্জামান লিটন (রাজশাহী সিটি করপোরেশনের মেয়র), মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, কেন্দ্রীয় সদস্য পারভীন জামান কল্পনা, ঢাকা মহানগর উত্তর এবং দক্ষিণের সভাপতি শেখ বজলুর রহমান ও আবু আহমেদ মান্নাফী।

জামান / জামান

করোনায় আরো ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১২৮০

আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম : প্রধানমন্ত্রী

দক্ষিণাঞ্চলের মানুষের জন্য আজ বিশেষ দিন : প্রধানমন্ত্রী

কাঁঠালবাড়ির জনসভায় শেখ হাসিনা

জাজিরা প্রান্তে পদ্মা সেতুর ফলক ও ম্যুরাল-২ উন্মোচন প্রধানমন্ত্রীর

টোল দিয়ে পদ্মা সেতুতে প্রধানমন্ত্রী

পদ্মা সেতুর উদ্বোধন

কংক্রিটের অবকাঠামো নয়, পদ্মা সেতু আমাদের অহংকার: প্রধানমন্ত্রী

পদ্মা সেতুর উদ্বোধন : মানতে হবে যেসব নির্দেশনা

পদ্মা সেতু বাংলাদেশের প্রতিচ্ছবি : প্রধানমন্ত্রী

আমরা অপমানের প্রতিশোধ নিয়েছি : কাদের

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শুরু 

পদ্মা সেতু ভবিষ্যতে বড় বড় কাজে উৎসাহ দেবে : সেনাপ্রধান