ঢাকা শনিবার, ২৫ জুন, ২০২২

পাংশায় গণমাধ্যম কর্মীদের সাথে সাংসদ জিল্লুল হাকিমের মতবিনিময়


শামীম হোসেন, পাংশা photo শামীম হোসেন, পাংশা
প্রকাশিত: ২৩-৬-২০২২ রাত ১০:৪
বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও আগামী ২৫ জুন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে রাজবাড়ীর পাংশায় গণমাধ্যমার্মীদের সাথে মতবিনিময় করেছে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম। 
 
বৃহস্পতিবার (২৩জুন) বিকাল সাড়ে ৪ টায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এ মতবিনিময় করেন তিনি বিকাল। এ সময় পাংশা প্রেসক্লাবের সভাপতি এস এম রাসেল কবির সহ প্রেসক্লাবের সহ সভাপতি মো. আব্দুর রশিদ, মো. শামীম হোসেন, যুগ্ম সম্পাদক রতন মাহমুদ সহ প্রেক্লাবের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। এছাড়াও  রাজবাড়ী জেলা ও পাংশা উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। 
 
গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময়কালে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ বছরের সাফল্য ও বাংলাদেশের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে  সাংসদ জিল্লুল হাকিম বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আওয়ামীলীগ প্রতিষ্ঠা করেছিল বলেই বাংলাদেশ স্বাধীন হয়েছিল। কারণ আমরা বঙ্গবন্ধুর ডাকে সারা দিয়েই যুদ্ধে ঝাপিয়ে পছিলাম। আওয়ামীলীগের সবচেয়ে বড় অর্জন হলো বাংলাদেশের স্বাধীনতা। বাংলাদেশ স্বাধীন হওয়ার পরে আওয়ামীলীগের নেতৃত্বে দেশে অনেক উন্নয়ন কাজ হয়েছে। যুদ্ধ বিধ্বস্ত দেশটাকে বঙ্গবন্ধু তার নেতৃত্বে গড়ে তুলার উদ্যোগ নিয়েছিলেন নতুন প্রেক্ষাপটে বাংলাদেশ গড়ে তুলার জণ্যে। বাংলাদেশ যখন বঙ্গবন্ধুর নেতৃত্বে গড়ে উঠছিলো তখন বাংলাদেশে দুর্ভিক্ষ অবস্থার সৃষ্টি করে তাকে স্বপরিবারে হত্যা হরা হয়। যারা তাকে ষড়যন্ত্র করে হত্য করেছে তারা হেরে গেছে। তাই সুযোগ্য কণ্যা দেশ নেত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে দেশ এগিয়ে এখন মধ্যময়েরে দেশে রুপান্তরি হয়েছে। স্বাধীনতার পরে আর একটি অর্জন আমাদের স্বপ্নের পদ্মা সেতু। সেই পদ্মা সেতু আগামীকাল উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা রাজবাড়ীবাসী পদ্মা সেতুর উদ্বোধনে অংশগ্রহণ করতে যাচ্ছি। ইতিমধ্যে তার সম্পুর্ণ প্রস্তুতি শেষ করা হয়েছে।
 
গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় শেষে নেতাকর্মীদের সাথে নিয়ে ৭৩ পাউন্ডের কেক কেটে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন তিনি।এ সময় উপস্থিত ছিলেন, পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত)  আব্দুল ওহাব মন্ডল, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পাংশা পৌর মেয়র ওয়াজেদ আলী মন্ডল, পৌর আ'লীগের সাধারণ সম্পাদক ওদুদ সরদার অতুর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস প্রমুখ। 
 
এছাড়াও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
 
কেক কাটা শেষে সকল নেতাকর্মীদের উপস্থিতিতে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে বিশাল একটি র্যালি বের হয়। রেলিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। 
 
এছাড়াও আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল ৮ টায় পাংশা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর  প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী -২ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুর হাকিম। 

এমএসএম / এমএসএম

গলাচিপায় জেলেদের মাঝে বকনা বাছুর ও জাল বিরতণ

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কাশিয়ানীতে বর্ণাঢ্য র‍্যালি

বকশীগঞ্জে পদ্মা সেতু উৎসব পালিত

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে উলিপুরে আনন্দ শোভাযাত্রা

কুষ্টিয়ায় পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও সমাবেশ

বাঘায় পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ইসলামী একাডেমীর আনন্দ র‍্যালি

পাঁচবিবিতে দোকান প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়নের সাধারণ সভা অনুষ্ঠিত

দুর্গাপুরে বন্যাদুর্গতদের মাঝে পৌর মেয়র আলালের চাল বিতরণ

ভূঞাপুরে মদ খেয়ে স্কুলের সামনে দুই বন্ধুর মাতলামি

পদ্মা সেতু উদ্বোধন উদযাপন উপলক্ষে ঝিনাইদহে জেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য আনান্দ র‌্যালি

লালমনিরহাটে ফেনসিডিলসহ রংপুরের স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

প্রতিবন্ধীকে বিবস্ত্র করে মারপিট ও হত্যাচেষ্টা, ভিডিও ভাইরাল

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ময়মনসিংহ জেলা প্রশাসনের আনন্দ র‌্যালি ও আলোচনা