নিয়ামতপুরে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

news paper

নিয়ামতপুর প্রতিনিধি

প্রকাশিত: ২৩-৬-২০২২ দুপুর ২:২৬

10Views

সারাদেশের ন্যায় নওগাঁর নিয়ামতপুরে নানা আয়োজনের মধ্যদিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বৃহস্পতিবার (২৩ জুন) সকাল ১০টায়  উপজেলা আওয়ামী লীগের নিজস্ব কার্যালয়ে  জাতীয় পতাকা ও দলীয় পতকা উত্তোলনের মধ্যদিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।
 
এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পন ও প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা  হয়। বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানসহ নিহতদের রুহের মাগফিরাত কামনা করে ও দোয়া ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয় ।
 
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লবের সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহমেদ, নওগাঁ জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আবেদ হোসেন মিলন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সরকার কামাল হোসেন, আব্দুস সামাদ, সাংগঠনিক সম্পাদক সালেহ আহমেদ সজল, সহ-দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সেলিম রেজা রিপন, নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ বজলুর রহমান নঈম,  উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম,  সাধারণ সম্পাদক শাহনাজ পারভীনসহ দলীয় ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

আরও পড়ুন