গজারিয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

news paper

আরিফুর রহমান সাগর, গজারিয়া

প্রকাশিত: ২৩-৬-২০২২ দুপুর ১:৪৮

10Views

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার উপজেলা  আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ র‍্যালি অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (২৩ জুন) সকাল ১০টায় উপজেলার ভাটেরচর রাসেল টাওয়ারে এ উপলক্ষে আলোচনা সভা করা হয়।
 
আলোচনা সভা ও র‍্যালিতে গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম মহসিন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম। সঞ্চালনায় ছিলেন গজারিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও গজারিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আবু তালেব ভূঁইয়া।
 
আরো উপস্থিত ছিলেন- গজারিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আতাউর রহমান নেকী খোকন, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা আক্তার আখি, গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহমেদ ফরাজি ও আল আমিন দেওয়ান, জাতীয় শ্রমিক লীগ গজারিয়া উপজেলা শাখার সভাপতি  আনোয়ার হোসেন, গজারিয়া উপজেলা যুবলীগ নেতা আবুল বাশার, গজারিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি  হাবিবুর রহমান হাবিবসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, বিভিন্ন ওর্য়াড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ সহযোগী ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
 
পরে  বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে দিবসটি উদযাপন করা হয়।

আরও পড়ুন