বারভিডার সভাপতি হলেন ডন, সাধারণ সম্পাদক শহীদুল

news paper

সাদিক হাসান পলাশ

প্রকাশিত: ২০-৬-২০২২ রাত ১১:২৪

9Views

গাড়ি ব্যবসায়ীদের সংগঠন বারভিডার সভাপতি নির্বাচিত হয়েছেন হাবিব উল্লাহ ডন আর সাধারণ সম্পাদক হয়েছেন মোহাম্মদ শহিদুল ইসলাম।। সোমবার ২৫ সদস্যের ভোটে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১২ সদস্যের কার্যনির্বাহী কমিটি নির্বাচিত হয়েছে। গত ১৮ জুন, শনিবার সাধারণ সদস্যের ভোটে ২৫ সদস্য নির্বাচিত হন। এ এম গ্রুপের চেয়ারম্যান, এফবিসিসিআই ও এক্সিম ব্যাংকের পরিচালক হাবিব উল্লাহ ডন এর আগে তিনবার সভাপতির দায়িত্ব পালন করেন। আর সাধারণ সম্পাদক এইচ এন্ড এস অটোমোবাইলের কর্ণধার মোহাম্মদ শহিদুল ইসলাম। নতুন কমিটি আগামী দুই বছর বারভিডার নেতৃত্ব দেবে।

সোমবার ঢাকায় ১২ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠনের দিন ধার্য ছিল। এতে সাধারণ সম্পাদক পদসহ ৯ পদে প্রতিদ্বন্দ্বী না থাকায় তাঁরা নির্বাচিত হন। বাকি ৩টি পদ সভাপতি, সহসভাপতি ১ ও সহসভাপতি ৩ পদে সন্ধ্যায় ভোটগ্রহণ সম্পন্ন হয়। এতে ২৫ সদস্য ভোট প্রয়োগ করেন।

নতুন কমিটির নির্বাচিতরা হলেন প্রথম সহসভাপতি মো. আসলাম সেরনাবিয়াত, দ্বিতীয় সহসভাপতি রিয়াজ রহমান, তৃতীয় সহসভাপতি গিয়াস উদ্দিন চৌধুরি, যুগ্ম সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন চৌধুরি, কোষাধ্যক্ষ মোহাম্মদ আনিসুর রহমান, যুগ্ম কোষাধ্যক্ষ মো. সাইফুল আলম, অর্গানাইজিং সেক্রেটারি ড. হাবিবুর রহমান খান, প্ল্যানিং ও ডেভেলপমেন্ট সেক্রেটারি আব্দুল আউয়াল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জসিম উদ্দিন এবং সাংস্কৃতিক সম্পাদক জোবায়ের রহমান।

নির্বাচন অনুষ্ঠানের জন্য ৩ সদস্যবিশিষ্ট নির্বাচন বোর্ডের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন বাণিজ্য মন্ত্রণালয়ের উপ-সচিব মো. সেলিম হোসেন। এ ছাড়া নির্বাচন বোর্ডের সদস্য হিসেবে ছিলেন বাণিজ্য মন্ত্রণালয়ের উপ-সচিব তানিয়া ইসলাম ও মো. আমিনুল ইসলাম।


আরও পড়ুন