ট্রেনের টিকিট কালোবাজারিতে জিডির জের ধরে খুলনার ৪ কর্মকর্তা-কর্মচারীকে বদলি

news paper

আরিফুর রহমান

প্রকাশিত: ২১-৫-২০২২ দুপুর ১০:৫৫

3Views

ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে না জানিয়ে ট্রেনের টিকিট কালোবাজারির অভিযোগে জিডি করায় খুলনা রেলওয়ে স্টেশন মাস্টার মানিক চন্দ্র সরকারকে শোকজ করা হয়েছে। একই সঙ্গে টিকিট কালোবাজারির অভিযোগের পরিপ্রেক্ষিতে খুলনা রেল স্টেশনের ৪ কর্মকর্তা-কর্মচারীকে বিভিন্ন রেলস্টেশনে বদলি করা হয়েছে।

বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক, পাকশী মো. শাহেদুল ইসলাম জানান, স্টেশন মাস্টার মানিক চন্দ্র সরকার তাদের না জানিয়ে টিকিট কালোবাজারির অভিযোগ সংক্রান্ত বিষয়ে জিডি করেছেন। জিডি করার আগে তাদের বিষয়টি তার জানানো উচিত ছিল। কিন্তু তিনি জানাননি। সে কারণে তাকে বৃহস্পতিবার বিকেলে শোকজ করা হয়েছে। 

এদিকে, যাদের বিরুদ্ধে টিকিট কালোবাজারি করার অভিযোগ রয়েছে তাদের বৃহস্পতিবার বিকেলে বিভিন্ন জেলায় বদলি করা হয়েছে। বাংলাদেশ রেলওয়ে পাকশীর বিভাগীয় সংস্থাপন কর্মকর্তা (অঃ দাঃ) মো. সৌমিক শাওন কবির স্বাক্ষরিত (দপ্তরাদেশ নং-১৭৮ (ইও), তাং-১৯/০৫/২০২২) আদেশে খুলনা ক্যারেজ ডিপোর টিএক্সআর বাইতুল ইসলামকে চিলাহাটি ক্যারেজ ডিপো, এএসএম (সহকারী স্টেশন মাস্টার) মো. আশিক আহম্মেদকে রহনপুর স্টেশন, এসএম গ্রেড-৪ (সহকারী স্টেশন মাস্টার) মো. জাকির হোসেনকে মহেড়া স্টেশন ও এসএসএই (কার্য) খুলনার ট্রলিম্যান জাফর ইকবালকে এসএসএই (কার্য) যশোরে বদলি করা হয়েছে। 

অভিযোগ অস্বীকার করে রেলওয়ের সহকারী স্টেশন মাস্টার মো. জাকির হোসেন বলেন, কী কারণে মিথ্যা ও বানোয়াট অভিযোগ তুলে স্টেশন মাস্টার জিডি করেছেন, তা আমার জানা নেই। টিকিটের বিষয়টি তিনিই দেখে থাকেন।


আরও পড়ুন