বাঙলা কলেজ প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা

news paper

শেখ বেলাল

প্রকাশিত: ২০-৫-২০২২ রাত ১১:১৪

15Views

দীর্ঘদিন পর সহপাঠী ও সতীর্থদের কাছে পেয়ে গান আড্ডা আনন্দে মেতে উঠেছিলেন বাঙলা কলেজের প্রাক্তন শিক্ষার্থীরা। ক্যাম্পাসের সোনালি দিন নিয়ে আলোচনা আর আড্ডায় কেটেছে তাঁদের দীর্ঘ সময়। স্বল্প সময়ের জন্য হলেও তাঁরা যেন ফিরে পেয়েছিলেন পুরোনো দিনগুলো ক্যাম্পাসে কাটানো স্মৃতিময় মুহূর্তগুলো।
মিরপুর আযুইর কুইজির রেস্টুরেন্টে শুক্রবার বিকাল ৪ টায় (২০-০৫-২২) বাঙলা কলেজের সাবেক শিক্ষার্থীদের এ মিলনমেলা অনুষ্ঠিত হয়। সাবেক শিক্ষার্থীদের একাংশ এ অনুষ্ঠানের আয়োজন করে।
 
সামাজিক বিজ্ঞান বিভাগের সাবেক শিক্ষার্থী রাবেয়া সুলতানা সঞ্চালনায় মো. ইকবাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালিত হয়। আলোচনা সভায় কাজী আবুল হোসেন হাই স্কুলের প্রধান শিক্ষক ইকবাল হোসেন বলেন আমাদের জ্ঞানকে বাস্তব জীবনে কাজে লাগাতে হবে। সৌর্হাদ্যপূর্ণ, উদার ও নৈতিক মানসিকতাসম্পূর্ণ মানুষ হয়ে উঠলেই আমরা একটা ছায়াতলে আশ্রয় নিতে পারবো। ফেসবুক গ্রুপের মাধ্যমে আমরা একত্রিত হয়েছি এবং আজকের এই মিলনমেলা আমাদের পুরনো স্মৃতিগুলো আবার মনে করিয়ে দিলো। 
 
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রসায়ন বিভাগের প্রাক্তন শিক্ষার্থী রিয়াজুল, শফিক ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী ফারুক হোসেন, শামিমসহ অনেকেই। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সন্ধ্যা ৭ টার দিকে স্মৃতিচারণা অনুষ্ঠান হয়।

আরও পড়ুন