ঢাকা শনিবার, ২১ মে, ২০২২

ব্যবসায়ী রকিবুল হত্যাকাণ্ডে মামলা দায়ের, ২ ইউপি মেম্বার আটক


আরিফুর রহমান photo আরিফুর রহমান
প্রকাশিত: ১৫-৫-২০২২ দুপুর ১২:১৮

খুলনার ফুলতলার ব্যবসায়ী খুনের ঘটনায় অভয়নগর থানায় মামলা দায়ের করা  হয়েছে। গতকাল শনিবার (১৪ মে) নিহত রকিবুলের মা রহিমা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে মামলাটি দায়ের করেন। এর আগে এ ঘটনায় দুজন মেম্বরকে আটক করেছে পুলিশ। নিহত রকিবুল ফুলতলা বণিক কল্যাণ সোসাইটির ক্রীড়া সম্পাদক ছিলেন।

আটকৃতরা হলেন- অভয়নগর উপজেলার পায়রা ইউনিয়ন পরিষদের (ইউপি) ৮ নম্বর ওয়ার্ডের সদস্য দামুখালী গ্রামের মিলন হালদার এবং ৯ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য দত্তগাতী গ্রামের সাইফুল ইসলাম মোল্যা। তাদের পুলিশ হেফাজাতে রাখা হয়েছে।

উলে­খ্য, গত বৃহস্পতিবার রাতে অভয়নগরের দত্তগাতী গ্রামে সন্ত্রাসীদের গুলিতে খুন হন রকিবুল। এ সময় তার স্ত্রী বর্ষা বেগম গুলিবিদ্ধ হন। বৃহস্পতিবার স্ত্রীকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে যশোরের অভয়নগর উপজেলার দত্তগাতী গ্রামের একটি বাড়িতে বেড়াতে আসেন রকিবুল। রকিবুল আলকা গ্রামের মাহাবুব খন্দকারের ছেলে। তিনি অভয়নগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোল্যা ওলিয়ার রহমান হত্যা মামলার চার্জশীটভুক্ত আসামি।

পুলিশ জানায়, সম্প্রতি উপজেলার দত্তগাতী দামুখালী মাধ্যমিক বিদ্যালয়ে তিনজনকে নিয়োগ দেয় কর্তৃপক্ষ। নিয়োগে প্রায় ৩০ লাখ টাকার লেনদেন হয়। ওই লেনদেনে রকিবুল ইসলাম মোটা অংকের টাকা দাবি করেছিলেন। কিছুদিন আগে নিয়োগ পাওয়া ওই তিনজন বিদ্যালয়ে যোগদান করেন। টাকা নিতে তিনি দত্তগাতী গ্রামে যান। ওই টাকাকেন্দ্রিক বিরোধের জেরে তিনি খুন হতে পারেন বলে ধারণা করছে পুলিশ। রবিকুল পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী ছিলেন। তার বিরুদ্ধে অভয়নগর ও ফুলতলা থানায় চারটি হত্যা ও কয়েকটি অস্ত্র মামলা আছে। স্ত্রী বর্ষাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

এমএসএম / জামান

৫ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক

বন্যায় লক্ষাধিক মানুষ পানিবন্দী, পৌঁছেনি ত্রাণ

গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল পুলিশ সদস্যের, আহত ৭

সিলেটে কমতে শুরু করেছে বন্যার পানি

কালবৈশাখীর তাণ্ডবে লণ্ডভণ্ড কুষ্টিয়া

খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ

ট্রেনের টিকিট কালোবাজারিতে জিডির জের ধরে খুলনার ৪ কর্মকর্তা-কর্মচারীকে বদলি

চাটখিলে রঙ্গের কন্টিনার ভর্তি পানিতে পড়ে শিশুর মৃত্যু

সাতক্ষীরা পাটকেলঘাটায় স্বর্ণ ধরে মাদক ফাঁসানোর ঘটনায় এসপি আলতাফ হোসেন চাকরিচ্যুত

পাংশায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় কলিমহর ইউনিয়নের বিজয়

নড়াইলে ইয়াবাসহ যুবক আটক

অচিরেই দৃশ্যমান হচ্ছে কাঙ্খিত রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়

দেশী বিদেশী হাজারো কবুতরের মেলা!