মানিকগঞ্জে মদ-হেরোইন উদ্ধার : গ্রেফতার ৫

news paper

হৃদয় মাহমুদ রানা, মানিকগঞ্জ

প্রকাশিত: ১৫-৫-২০২২ দুপুর ১২:১৫

4Views

মানিকগঞ্জ জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অভিযানে চার লাখ ৬৬ হাজার টাকা মুল্যের ৪০ লিটার দেশীয় চোলাই মদ ও  ৪৩ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। সেই সাথে ৫ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। জেলার সিংগাইর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে ডিবির একাধিক টিম।
 
গ্রেফতাররা হলো- মো. মনির বেপারী (২৫), মো. সুলতান (৩৪), মো. আ. রাজ্জাক (৩৩),  রাজ আহম্মেদ রাজিব (২৮) এবং মো. বাহাদুর মিয়া (৩১)।
 
রোববার (১৫ মে) সকাল ১০টার দিকে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করে ডিবির ইনচার্জ মো নজরুল ইসলাম জানান, পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান, পিপিএম-বার-এর দিকনির্দেশনায় ডিবির এএসআই মো. ফরহাদুজ্জামান ভূঁইয়ার নেতৃত্বে ডিবির একটি টিম শনিবার সন্ধ্যা ৭টার দিকে সিংগাইর উপজেলার জয়মন্টপ (বেপারীপাড়া) এলাকা থেকে ৪০ লিটার দেশীয় চোলাই মদসহ মনির বেপারীকে গ্রেফতার করে।
 
তিনি আরো জানান, রাত সোয়া ৯টায় এসআই আসাদ মিয়ার নেতৃত্বে উপজেলার বাইমাইল কবরস্থানের কাছ থেকে ৩২ গ্রাম হেরোইনসহ সুলতান ও আ. রাজ্জাককে গ্রেফতার করা হয়। রাত সোয়া ১০টায় এসআই মো. নাজমুল আলমের নেতৃত্বে  উপজেলার বাইমাইল ঈদগাহসংলগ্ন জায়গা থেকে ১১ গ্রাম হেরোইনসহ রাজ আহম্মেদ রাজিব ও মো. বাহাদুর মিয়াকে গ্রেফতার করে ডিবির টিম। আটকদের বিরুদ্ধে সিংগাইর থানায় একাধিক মামলা প্রক্রিয়াধীন।

আরও পড়ুন