মুজিব চেয়ারম্যানের নেতৃত্বে হামলার অভিযোগ বিএনপি নেতা জামালের

news paper

সৈয়দ আককাস উদদীন, সাতকানিয়া

প্রকাশিত: ১৪-৫-২০২২ সকাল ৯:৪৭

7Views

চট্টগ্রামের সাতকানিয়ায় রাজনৈতিক গ্রুপিংয়ের জেরে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মো. জামাল উদ্দিনের গাড়িতে হামলা এবং ভাংচুরের অভিযোগ উঠেছে সাতকানিয়া সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা মুজিবুর রহমানের বিরুদ্ধে। শুক্রবার (১৩ মে) দুপুর আড়াইটার দিকে উপজেলার কেরানীহাট-বান্দরবান রাস্তার মাথা এলাকায় এ হামলার ঘটনা ঘটে। হামলার ঘটনায় মোহাম্মদ সাকিব নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
 
চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মো. জামাল উদ্দিন বলেন, আমি উত্তর সাতকানিয়া যুবদলের উদ্যোগে ফিডব্যাক রেস্টুরেন্টে অনুষ্ঠিত কর্মী পরিচিতি সভায় যোগদানের জন্য যাওয়ার পথে সাবেক ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমানের ৩-৪ জন সমর্থক নিয়ে একটি নোহা গাড়ি থেকে নেমে আকস্মিকভাবে হকিস্টিক দিয়ে হামলা করে আমার গাড়ি ভাংচুর করে। এ ঘটনায় সাতকানিয়া থানায় অভিযোগ দায়ের করেছি।
 
হামলার ঘটনা অস্বীকার করে বিএনপি নেতা মুজিবুর রহমান বলেন, এসব জামালের মিথ্য ও সাজানো গল্প। আমার কোনো সমর্থক এ ধরনের কাজ করতে পারে না।
 
সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মুহাম্মদ আব্দুল হান্নান বলেন, জামাল উদ্দিন নামে একজন বিএনপি নেতা ওনার গাড়িতে ভাংচুর এবং হামলা করেছে বলে আমাদের কাছে অভিযোগ করেছেন। উনি হামলাকারীদের চেনেন বলে উল্লেখ করেছেন। অভিযোগের ভিত্তিতে বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন