সৌদি প্রবাসী লুৎফর রহমানের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল আয়োজন

news paper

নিজস্ব সংবাদদাতা

প্রকাশিত: ২২-৪-২০২২ দুপুর ২:২১

16Views

সৌদি আরবের দাম্মাম শহরে বসবাসরত বাংলাদেশি প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক, রাজনৈতিক ব্যক্তিত্ব ময়মনসিংহের কৃতী সন্তান, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) সৌদি আরব কেন্দ্রীয় কমিটির (পূর্ব) সদস্য এবং  দাম্মাম কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক লুৎফর রহমানের ব্যক্তিগত উদ্যোগ নিজ ব্যবসায় প্রতিষ্ঠানে বৃহস্পতিবার (২১ এপ্রিল) বিশাল ইফতার ও দোয়ার মাহফিলের আয়োজন করেন।
 
উক্ত দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন- বাংলাদেশের বিভিন্ন পেশাজীবির মানুষ ও দাম্মাম আল খোবার এর বিশিষ্ট ব্যবসায়ীগণ, বাংলাদেশ সোসাইটি এবং রাজনৈতিক বিভিন্ন অঙ্গসংগঠনের গণ্যমান্য ব্যক্তিবর্গ।
 
লূৎফর রহমান প্রত্যেক বছরে পবিত্র রমজান মাসে বাংলাদেশি সৌদি প্রবাসীদের বিশাল আকারে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেন। এতে বাংলাদেশি প্রবাসীদের মিলনমেলায় পরিণত হয়। তারই ধারাবাহিকতায় ২০২২ সালে রমজান মাসে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেন। সর্বোপরি দেশবাসী সকলের কাছে দোয়া চেয়েছেন লুৎফর রহমান।
 
ইফতার ও দোয়ার মাহফিলে সার্বিক সহযোগিতায় ছিলেন- বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব শফিকুল ইসলাম শিপন, ইউসুফ আলী,মোজাম্মেল হোসেন সাগর, পারভেজ মোস্তফা প্রমুখ।

আরও পড়ুন