কেরানীগঞ্জ থেকে অভিনেত্রী শিমুর বস্তাবন্দি ম‍ৃতদেহ উদ্ধার

news paper

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮-১-২০২২ দুপুর ১০:৫৮

10Views

কেরানীগঞ্জ থেকে চলচ্চিত্র অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর বস্তাবন্দি ম‍ৃতদেহ উদ্ধার করা হয়েছে। বর্তমানে তার মৃতহেদ রয়েছে রাজধানীর মিটফোর্ড হাসপাতালে। সোমবার (১৭ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে অভিনেত্রী শিমুর ভাই খোকন খবরটি নিশ্চিত করেন। শিমু রাজধানীর গ্রিন রোডের বাসিন্দা।

কলাবাগান থানা পুলিশ জানায়, গত রোববার (১৬ জানুয়ারি) অভিনেত্রী শিমুর অভিভাবকরা নিখোঁজ সংক্রান্তে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরে জিডিতে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে একটি মামলা করা হয়।

পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় সোমবার কেরানীগঞ্জ থেকে বস্তাবন্দি একটি লাশ উদ্ধার করে। শিমুর অভিভাবকদের জানানোর পর তারা লাশটিকে শনাক্ত করে। লাশ ময়নাতদন্তের জন্য মিডফোর্ড হাসাপাতালে আছে।

১৯৯৮ সাল থেকে ২০০৪ সাল পর্যন্ত প্রায় ২৫টি সিনেমায় অভিনয় করেন শিমু। তিনি কাজী হায়াতের ‘বর্তমান’ সিনেমায় প্রথম অভিনয় করেন। পরে দেলোয়ার জাহান ঝন্টু, চাষি নজরুল ইসলাম, শরিফ উদ্দিন খান দিপুসহ বেশ কয়েকজন পরিচালকের সিনেমায় কাজ করেন।

গত দুই বছর ধরে এফডিসিতে যাতায়াত ছিল শিমুর। শিল্পী সমিতি কর্তৃক ১৮৪ জন ভোটাধিকার হারানো শিল্পীর মধ্যে ছিলেন। ভোটাধিকার রক্ষার বিভিন্ন আন্দোলনে তাকে এফডিসিতে পাওয়া যেত।

কয়েক বছর ধরে একটি বেসরকারি টিভির মার্কেটিং বিভাগে কর্মরত ছিলেন শিমু। টুকটাক নাটকেও কাজ করতেন। পাশাপাশি তার নিজের নাটক নির্মাণের প্রোডাকশন হাউস ছিল বলে জানা গেছে।


আরও পড়ুন